ইাসলাম তুমি
- সুলাইমান হুসাইন ফাহাদ - প্রত্যাশা ০২-০৫-২০২৪

ইসলাম তুমি নারী অধিকার দিয়েছো উর্ধে তুলে
তুমি এলা তাই সাম্য ধরায় এলো বিদ্বেষ ভুলে।
ইসলাম তুমি লাঞ্চিত নারীর চিরো সম্মান দাতা
তোমাকে দিয়ে ধরা ধন্য করলো বিধাতা।
ইসলাম তুমি নরী বাচাবার অশেষ অবদান
সতি নারী তাই,হৃদয় খুলে গাহে তোমার গান।
যে নারী হতো সমাজ বুকে সব চেয়ে অপমান
ইসলাম,তুমি তা,রুখে দাঁড়ালে,গেয়ে সাম্যের গান।
যে নারী সদা নর কবলে হতো ধর্ষিতা
ইসলাম,তুমি মুছে দিলে,সে নারীর মন ব্যাথা
মরু গোর তলে ফুল কন্যা জীবন্ত প্রোথিত
তোমার তরে মানবতা আজ চির গর্বিত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।